সোমবার, ২১ অক্টোবর ২০২৪, ০৬:০১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবলের বিশিষ্ট সাংবাদিক মাওলানা নূরুল আমিন-এর মাতৃ বিয়োগ বাহুবলে মরহুম মকসুদ আহমেদ লেবু’র স্মরণে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ

ফিলিস্তিনে ইসরায়েলের বর্বরতার প্রতিবাদে শ্রীমঙ্গলে মানববন্দন

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ফিলিস্তিনে ইসরায়েলের সেনাবাহিনীর বর্বর হামলার প্রতিবাদ জানিয়ে মানববন্দন ও প্রতিবাদ সমাবেশ করা হয়েছে।

বুধবার (১৯ মে) সকাল সাড়ে ১১টায় বাংলাদেশ মুসলিম যুব ঐক্য পরিষদের উদ্যোগে এ মানববন্দন ও প্রতিবাদ সমাবেশ করে ও বাংলাদেশ মুসলিম যুব পরিষদ।

শ্রীমঙ্গল চৌমুহনী চত্তরে অনুষ্টিত মানববন্দনে মুসলিম যুব ঐক্ষ্য পরিষদের আহব্বায়ক আশরাফুল খান রুহেল এর সভাপতিত্বে ও মুর্শেদ চৌধুরীর সঞ্চালনায় প্রতিবাদ সমাবেশে ইসলামী বিভিন্ন সংগঠন ও সর্বস্তরের মানুষ অংশ গ্রহন নেন।

সমাবেশে বক্তারা বলেন, যুগ যুগ ধরে ইসরায়েল ফিলিস্তিনিদের উপর হামলা-নির্যাতন করে আসছে, ধর্মপ্রাণ মুসলমানদের পবিত্র মসজিদ আল আকসাকে রক্তে রঞ্জিত করেছে। ইসরায়েল একটি দখলদার ও সন্ত্রাসী রাস্ট্র এটা যেনেও আমেরিকার প্রেসিডেন্ট ইসরায়েলকে সমর্থন জানাচ্ছে। ইসরায়েলী সেনারা নির্বিচারে সন্ত্রাসী হামলা চালিয়ে নিরিহ ফিলিস্তিনিদের নৃশংশভাবে হত্যা করছে। তাদের সন্ত্রাসী বর্বরতার হাত থেকে ফিলিস্তিনের নারী ও শিশুও প্রাণ হারাচ্ছে।

বক্তারা অবিলম্ভে ইসরায়েলের হামলা বন্ধের দাবি জানান, তারা বলেন, বারবার এমন সন্ত্রাসী হামলার পরও জাতিসংঘ, ওআইসিথর ভূমিকা রহস্যজনক। বিশ্ব মানবাধিকার সংগঠন গুলোও এ বিষয়ে কোন ভূমিকা রাখছে না। ইসরায়েলকে সমর্থনের ঘটনার বক্তারা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। বিশ্ব শান্তি প্রতিষ্ঠায় বাংলাদেশসহ শান্তিপ্রিয় সকল দেশকে একত্রে ইসরায়েলের সন্ত্রাসী হামলার বিরুদ্ধে অবস্থান নেওয়ার আহবান জানান।

ফিলিস্তিনের উপর ইসরায়েলের সন্ত্রাসী হামলার ঘটনায় ইসরায়েলের প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহুকে একবিংশ শতাব্দীর বড় সন্ত্রাসী উল্লেখ করা হয়। পাশাপাশি ইসরায়েলের সন্ত্রাসী ও বর্বর হামলার প্রতিবাদ করায়, বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানানো হয় ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com